সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইল পৌর মেয়রের সংবাদ সম্মেলন

টাঙ্গাইল পৌর মেয়রের সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল পৌরসভার ১৮টি ওয়ার্ডের কোভিড-১৯ এর ভ্যাকসিন শতভাগ নিশ্চিত হওয়ায় সংবাদ সম্মেলন করেছে পৌর মেয়র এস এম সিরাজুল হক আলমগীর।

আজ বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল পৌরসভার অডিটরিয়ামে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে মেয়র বলেন, টাঙ্গাইল পৌরসভার আওতায় ৪৪ হাজার তিনশত মানুষকে কোভিড-১৯ এর টিকা প্রদান করা হয়েছে। যার মধ্যে ১৬ হাজার ৫শত জনকে সিনোফার্মের ১ম ও ২য় ডোজ এবং ২৭ হাজার ৮শত জনকে অ্যাস্ট্রাজেনেকার ১ম ডোজ প্রদান করা হয়েছে। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল, ২৫০ শয্যা বিশিষ্টি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে টাঙ্গাইল পৌরসভায় প্রায় এক লক্ষ ২০ হাজার মানুষকে ভ্যাক্সিনেশনের আওতায় আনা হয়েছে। অথাৎ টাঙ্গাইল পৌরসভার আওতাধীন মোট এক লাখ ৬৪ হাজার তিনশত মানুষ ভ্যাকসিনের আওতায় এসেছে। অপরদিকে স্কুল-কলেজের শিক্ষার্থী এবং পৌরসভায় অস্থায়ীভাবে বসবাসরত জনগনও মোট টিকা গ্রহণকারীর আওতাভুক্ত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল পৌরসভার সচিব শাহনাজ পারভীন, প্যানেল মেয়র তানভীর হাসান ফেরদৌস নোমান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840